ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

চকরিয়া পৌর নির্বাচনে আ.লীগের একক প্রার্থী বর্তমান মেয়র আলমগীর চৌধুরী

জহিরুল ইসলাম :: চকরিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে উপজেলা আওয়ামীলীগের একক প্রার্থী হিসেবে বর্তমান মেয়র ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী নাম ঘোষণা।
মঙ্গলবার ৮ ডিসেম্বর চকরিয়া সিস্টেম প্লাজায় চকরিয়া উপজেলা আওয়ামীলীগের এক বর্ধিত সভায় এই সিদ্বান্ত গৃহীত হয়।
কক্সবাজার ১-চকরিয়া -পেকুয়া আসনের সাংসদ ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলমের সভাপতিত্বে ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দীন চৌধুরীর সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়।
এ সময় সভায় আরও উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, মোক্তার আহমদ চৌধুরী, ছৈয়দ আলম কমিশনার, এম আর চৌধুরী, মজিবুল হক চৌধুরী রতন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, শাহনেওয়াজ তালুকদার, চিরিঙ্গা ইউপি ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক কাকারা ইউপির চেয়ারম্যান শওকত ওসমান, উপ-প্রচার সম্পাদক সাইফুউদ্দিন মামুন, জেলা পরিষদ সদস্য বমুবিলছড়ি ইউপির সভাপতি অধ্যাপক সোলতান আহমদ, চিরিঙ্গা ইউনিয়নের সভাপতি অধ্যক্ষ আবদুল কাইয়ুম, হারবাং ইউপি সভাপতি ও চেয়ারম্যান মিরানুল ইসলাম, কৈয়ারবিল ইউনিয়নের সভাপতি ফিরোজ আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক আতিকুর রহমান হানু, ফাশিয়াখালীর সভাপতি সাহাব উদ্দিন মেম্বার প্রমুখ।

সভায় বক্তারা বলেন,  আগামীতে  চকরিয়া পৌরসভার মেয়র নির্বাচনে জনপ্রিয় প্রার্থী এবং সকলের গ্রহণ যোগ্য প্রার্থী ও বর্তমান মেয়র আলমগীর চৌধুরী। তাই আলমগীর চৌধুরীকে আমরা সর্বসম্মতি ক্রমে আওয়ামীলীগের একক প্রার্থী ঘোষণা করছি।

অন্যদিকে কেদ্রীয় আওয়ামীলীগের সিদ্বান্ত ৩ জন প্রার্থীর নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা রয়েছে।
তাই চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র আধুনিক চকরিয়া পৌরসভার রুপকার মেয়র আলমগীর চৌধুরীকে ১ নম্বরে, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিন্টুর নাম ২ নম্বরে, ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জামাল উদ্দীন জয়নালের নাম ৩ নম্বরে পাঠানো হয়েছে।
বক্তারা আরও বলেন, মেয়র আলমগীর চৌধুরীকে নৌকা দিলে আমরা বিজয় সহজে ছিনিয়ে আনতে পারবো।এবং সে একজন শক্তিশালী প্রার্থী।  বক্তব্যে অনেক বক্তারা বলেছেন নৌকা প্রতীক যে আসবে আমরা সব কিছু ভুলে গিয়ে দলীয় প্রার্থীর জন্য কাজ করবো।এবং নৌকার মেয়র প্রার্থীকে বিজয়ী করবো।
এদিকে দলীয় মনোনয়ন পেতে একক প্রার্থী হিসেবে বর্তমান মেয়র আলমগীর চৌধুরীর বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির কাছে পাঠানো হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধায় চকরিয়া আওয়ামী লীগের পক্ষ থেকে এ প্রস্তাব জেলায় ও কেন্দ্রে পাঠানো হয়েছে ।

পাঠকের মতামত: